| |
               

মূল পাতা সারাদেশ জেলা মানুষ আর বিএনপিকে ক্ষমতায় আনবে না : পানি সম্পদ উপমন্ত্রী


মানুষ আর বিএনপিকে ক্ষমতায় আনবে না : পানি সম্পদ উপমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     04 March, 2023     07:00 PM    


পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি আবারো পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়, দলটি নির্বাচনে অংশগ্রহণ করতে চায় না। জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করে, সংবিধান ও  সেনা আইন লঙ্ঘন করে ক্ষমতা দখল করেছিল। তাদের আশা আবারো সেভাবেই তারা ক্ষমতায় যাবে। গণতান্ত্রিক ধারা তারা পছন্দ করে না। এদেশের মানুষ আর বিএনপিকে ক্ষমতায় আনবে না।

আজ (৪ মার্চ) শনিবার শরীয়তপুর জেলার নড়িয়ায় চরআত্রা ও নওপাড়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে অসহায় ৩০টি পরিবারকে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে ৩০ জনকে ২ বান্ডিল করে টিন ও নগদ ৬ হাজার করে টাকা দেয়া হয়।

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন কেউ না খেয়ে মারা যাবে না।  স্বাধীনতার মাত্র দুই মাসের মাথায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গৃহহীন-ভূমিহীনদের পুনর্বাসনের কাজ শুরু করেছিলেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ভূমিহীন-গৃহহীনদের পুনর্বাসনে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, প্রজ্ঞা, মেধা ও বুদ্ধি দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের প্রায় সব মানুষই স্বীকার করেন, হার না মানা যোদ্ধার নামই শেখ হাসিনা। জনগণ তাদের দুঃশাসনের কথা ভুলে যায়নি। জনগণ আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় এনে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর নড়িয়া